আমরা

রাইডার্সপেন একটি স্টোরিটেলিং বা গল্পকথক ওয়েবসাইট। আমরা তুলে ধরতে চাই বাংলাদেশের সাইকেলপ্রিয় মানুষদের নিত্যকার গল্প। সাইকেল নিয়ে তাদের ভালোলাগা-মন্দলাগা, আবেগ-অনুভূতি, প্রয়োজন-অধিকারের কথা আমরা শোনাতে চাই সবাইকে। সাইকেল ইদানিং সময়ের প্রিয় বাহন। নানা কারণ আর সুযোগে জনপ্রিয় হয়ে উঠা  এই সাইকেল এখন একটি আন্দোলনের নাম। একটি ভীষণ ভালোলাগার মাধ্যম।

সাইকেলে দেশ দেখার অদম্য সাহসী ইচ্ছা নিয়ে অনেকেই আজকাল বেরিয়ে পড়ছে । ছুটছে দু’চাকার বাহন দেশ ও বিদেশের বিভিন্ন পথ থেকে পথান্তরে..।  সেইইসব অভিযাত্রীদের জন্য রইলো শ্রদ্ধা, যারা এই সাইকেলে দেশভ্রমণের প্রথমদিকের পথপ্রদর্শক..। যারা শিখিয়েছিলেন আমাদের, কী করে সাহস করতে হয়! কী করে চলতে হয় প্যাডেলে পথ..!

প্রতিটি রাইডের থাকে আলাদা আলাদা গল্প। পৃথক কোন অজানা গন্তব্য..। থাকে হাজারো স্মতিময় মুহুর্ত..। থাকে কষ্টকর অভিজ্ঞতার বয়ান..। কোন রাইডারের ক্যামেরায় আটকে থাকে সহযাত্রীর কোন বিশেষ সময়ের ফটোগ্রাফ..।   এই যাত্রা জানি চরম কষ্টকর..। জানি, এই পথ সহজ নয়..। তবুও জানি, জীবন বেঁচে থাকে এখানেই…। আমাদের এই ইট-কাঠ-পাথরের নাগরিক জীবনে বেঁচে থাকা নেই। আছে শুধু জীবনকে যাপন করে যাওয়া…। আমরা চাই, মুক্ত জীবন..যে জীবন বড়ো সাধনার..যে জীবনে শুধুই বেঁচে থাকা আছে…।

নানাজন নানা ইচ্ছে আর আগ্রহ থেকে চালাচ্ছেন প্রিয় এই বাহনটি। জমেছে নানান গল্প, অভিজ্ঞতা। আমরা শুনতে চাই সেইসব গল্প..। শোনাতে চাই সবাইকে..।

আমরা অপেক্ষায় আছি..। অসংখ্য অভিযাত্রীদের অপেক্ষায়, যারা আমাদের শোনাবে সাইকেল ভ্রমণের গল্প। যারা শোনাবে বদলে যাওয়ার গান..।


আপনার যেকোন প্রয়োজনে লিখতে পারেন আমাদের কাছে।

আপনার নাম (আবশ্যক)

আপনার ইমেইল (আবশ্যক)

আপনার মোবাইল নাম্বার (আবশ্যক)

বিষয়

আপনার বার্তা

Welcome Back!

Login to your account below

Create New Account!

Fill the forms bellow to register

Retrieve your password

Please enter your username or email address to reset your password.

Add New Playlist